মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

এশিয়া কাপে আর খেলছেন না শান্ত

Reporter Name / ২১৫ Time View
Update : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

দুর্দান্ত ফর্মে থাকা নাজমুল হোসেন শান্ত সেঞ্চুরিটা উৎসর্গ করেন ছেলেকে। এশিয়া কাপ স্মরণীয় করে রাখার সব সম্ভাবনা থাকলেও সেটি এখন শেষ।

 

ডেস্ক রিপোর্ট:

আফগানিস্তানের বিপক্ষে ব্যাট করার সময়ই হ্যামস্ট্রিংয়ে ব্যথা অনুভব করেন শান্ত। পরে এমআরই করালে ধরা পড়ে মাসল টিয়ার। এশিয়া কাপ থেকে ছিটকে পড়েন তিনি। এমন খবর ছড়িয়ে পড়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে দলকে শুভকামনা জানিয়েছেন শান্ত।

তিনি লিখেছেন, ‘২০২৩ এশিয়া কাপে আমার যাত্রা শেষ হয়েছে। আমি মাসল টিয়ারে ভুগছি, এই টুর্নামেন্টে আর থাকছি না। বাকি ম্যাচগুলোর জন্য বাংলাদেশ দলকে শুভকামনা জানাই। তাড়াতাড়িই দেশে ফিরে বিশ্বকাপের প্রস্তুতি শুরু করবো। সমর্থনের জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। ’

শ্রীলঙ্কার বিপক্ষে ১৬৪ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। ওই ম্যাচে একা লড়াই করে ১২২ বলে ৮৯ রান করেন শান্ত। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটি হয়ে যায় বাঁচা-মরার লড়াই। মেহেদী হাসান মিরাজকে নিয়ে ১৯৪ রানের রেকর্ড জুটি গড়ে দলকে ৩৩৪ রানের বড় পুঁজি এনে দেন।

শান্ত ১০৫ বল খেলে ১০৪ রান করে হন রান আউট। দল পরে তুলে নেয় ৮৯ রানের বড় জয়। এবার শান্তর এশিয়া কাপই শেষ হয়ে গেল। মঙ্গলবারই পাকিস্তানে উড়ে গেছেন জ্বর থেকে সেরে ওঠা লিটন দাস। এদিনই শান্তর ছিটকে পড়ার খবর জানা গেল।

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে হতাশাজনকভাবে হারলেও ইতোমধ্যে সুপার ফোর একপ্রকার নিশ্চিত করেছে বাংলাদেশ। ৬ সেপ্টেম্বর লাহোরে পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে তারা। এই পর্বের বাকি দুই ম্যাচ ৯ ও ১৫ তারিখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর