বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম

লক্ষ্মীপুর ছিনতাই ও হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তা

Reporter Name / ২৩২ Time View
Update : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি; লক্ষ্মীপুরের রামগঞ্জে অটোরিকশা ছিনতাইকালে ছুরিকাঘাতে রিপন হোসেন হত্যার ঘটনায় মো. জসিম উদ্দিন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার তথ্য অনুযায়ী একটি দেশীয় রিভলবার উদ্ধার করা হয়। বুধবার (৪ অক্টোবর) বিকেলে জেলা পুলিশ সুপার (এসপি) তারেক বিন রশিদ প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন। তাকে লক্ষ্মীপুর আদালতে সৌপর্দ করা হয়েছে। গ্রেপ্তার জসিম রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের পূর্ব পানপাড়া গ্রামের তোফায়েল আহমেদের ছেলে। তার বিরুদ্ধে দুপুরে রামগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। এরআগে সকাল সাড়ে ৮ টার দিকে তাকে ঢাকার কোতয়ালী থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর ছিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) হাসান মোস্তফা স্বপন, সহকারী পুলিশ (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক, রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া।

পুলিশ সুপার (এসপি) তারেক বিন রশিদ জানান, তদন্তকালে রামগঞ্জ ও রায়পুরের বিভিন্ন এলাকায় ছিনতাইকারী চক্রের নাম উঠে আসে। তদন্তেপ্রাপ্ত জসিমকে ঢাকার কোতয়ালী থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।এসময় ছিনতাইয়ের সঙ্গে জড়িত ছিল বলে জানায়। তাদের একটি ছিনতাইকারী দল রয়েছে। ঢাকা-রায়পুর-ফরিদগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে এসে রামগঞ্জ ও লক্ষ্মীপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় ছিনতাই করে। জিজ্ঞাসাবাদে তিনি একটি অস্ত্রের সন্ধান দেয়। সেই তথ্য অনুযায়ী বুধবার দুপুর ১ টার দিকে তার বসতঘর থেকে একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ চক্রের সঙ্গে জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর