মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

হেঁটেই টুঙ্গিপাড়ায় কার্যালয়ে গেলেন শেখ হাসিনা

Reporter Name / ২০৪ Time View
Update : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাড়ি থেকে আধা কিলোমিটার হেঁটে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মায় রেল সংযোগ উদ্বোধনকে কেন্দ্র করে সফরের দ্বিতীয় ও শেষ দিন বুধবার নিজ নির্বাচনী এলাকার নেতা-কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে মত বিনিময় করেন আওয়ামী লীগ প্রধান।

বেলা পৌনে ১১টার দিকে বঙ্গবন্ধুর সমাধি কমপ্লেক্স লাগোয়া বাসভবন থেকে বের হন সরকার প্রধান। গাড়ি ব্যবহার না করে হেঁটেই রওয়ানা হন তিনি। এ সময় সঙ্গে ছিলেন নির্বাচনী এলাকায় শেখ হাসিনার প্রতিনিধি অবসরপ্রাপ্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার এবং তার নিরাপত্তা কর্মীরা। বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে যান শেখ হাসিনা। সেখানে স্লোগানে স্লোগানে তাকে বরণ করে নেন নেতা-কর্মী ও সাধারণ মানুষ। সভায় নিজে বক্তব্য রাখার পাশাপাশি স্থানীয় নেতাকর্মীদের বক্তব্যও শোনেন আওয়ামী লীগ সভাপতি। সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা আগেই জানানো হয়।

গতকাল মঙ্গলবার পদ্মা সেতুতে রেল সংযোগের উদ্বোধন করে ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামী লীগের জনসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। এরপর সেখান থেকে যান টুঙ্গিপাড়ায়। সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে নিজ বাড়িতে যান শেখ হাসিনা। সঙ্গে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা এবং অন্য স্বজনরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর