বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম

ভারতকে হারালে সাকিবের সঙ্গে ডেটে যাবেন পাকিস্তানি অভিনেত্রী

Reporter Name / ২৫৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

বিশ্বকাপের আসরে ভারতের হাতে বধ হয়েছে পাকিস্তান। এতে মন ভালো নেই দেশটির মানুষজনের। এদিকে আগামীকাল ১৯ অক্টোবর ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। মনের জ্বালা মেটাতে বাংলাদেশের হাতে ভারতের ভরাডুবি কামনা করছে তারা। সেরকমটাই প্রকাশ পেল পাকিস্তানের মডেল ও অভিনেত্রী সেহার শিনওয়ারির কথায়।

বিশ্বকাপের আসরে ভারতকে হারালে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে ডেট করবেন বলে সামাজিক মাধ্যমে ঘোষণা দিয়েছেন সেহাব শিনওয়ারি।

আগে যা ছিল টুইটার এখন তা এক্স। সেখানেই ১৫ অক্টোবর এ ঘোষণা দিয়েছেন সেহাব। তিনি লিখেছেন, ‘ইনশাআল্লাহ আমার বাঙালি বন্ধুরা পরের ম্যাচে আমাদের হয়ে প্রতিশোধ নেবে। ওরা যদি ভারতকে হারাতে পারে আমি তাহলে ঢাকায় যাব এবং ওদের সঙ্গে মাছ খেতে ডিনার ডেট-এ যাব।’

এদিকে একটি পোস্ট দিয়েই ক্ষান্ত হননি সেহাব। ১৬ অক্টোবর আরও একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে লিখেছেন, ‘বাংলাদেশ ভারতকে হারাতে যাচ্ছে। আমার টুইটের স্ক্রিনশট নিয়ে রাখ এবং পরে দরকার হলে আমাকে দেখিও।’

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) পুনেতে চলমান নিজেদের চতুর্থ ম্যাচে ভারতের মোকাবেলা করবে বাংলাদেশ। আসরে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে দুই ম্যাচেই হারের মুখ দেখেছে টাইগাররা। তবে এ ম্যাচে ঘুরে দাঁড়াতে সাকিব বাহিনীকে। নইলে সেমিফাইনালের স্বপ্নটা টিকিয়ে রাখাটা মুশকিল হয়ে যেতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর