বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম

মসজিদের মাইকে ঘোষণা দিয়ে গণপিটুনি, যুবক নিহত

Reporter Name / ২৬২ Time View
Update : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মসজিদে মাইকে ঘোষণা দিয়ে গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছেন। সোমবার দুপুরে আটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. মিলন (৩৬) সিদ্ধিরগঞ্জের আটিগ্রাম এলাকার আবুল কাশেমের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতিসহ চারটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জনায়, সোমবার বেলা একটার দিকে সিদ্ধিরগঞ্জের আটিগ্রাম এলাকায় মোটরসাইকেলে করে মিলনসহ তিনজন ব্যক্তি স্থানীয় বাসিন্দা শাহজাহানকে দুটি রামদা দিয়ে হামলার চেষ্টা চালান। এ সময় স্থানীয় লোকজন মসজিদের মাইকে ডাকাত পড়েছে বলে ঘোষণা দেন। পরে ধাওয়া দিয়ে মোটরসাইকেলসহ মিলনকে আটক করা হয়। অন্য দুজন পালিয়ে যান। গণপিটুনিতে মিলন গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে গুরুতর আহত অবস্থায় মিলনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, মসজিদের মাইকে ঘোষণা দিয়ে স্থানীয় জনতার গণপিটুনিতে মিলনের মৃত্যু হয়েছে। নিহত মিলনের বিরুদ্ধে ডাকাতি, সন্ত্রাস দমন আইনসহ চুরির অভিযোগে চারটি মামলা রয়েছে। গণপিটুনিতে হত্যার ঘটনায় হত্যা মামলা করা হবে।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি একই এলাকায় এক মসজিদের ইমামের বাসায় ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্থানীয়রা রোববার রাতে মো. উজ্জ্বল আহাম্মেদ (২৬) ও মো. হৃদয় (২৩) নামের দুই যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর