শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম
চিনির দাম বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার আসন্ন পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় পণ্যের কোনো সংকট হবে না : প্রধানমন্ত্রী মহম্মদপুরে ইয়াবা ইয়াবা ট্যাবলেটসহ আটক-১ সমুদ্রসীমার সম্পদ আহরণ করে দেশের মানুষের আর্থ সামাজিক উন্নয়নে কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে শরীয়তপুরে বোরো আবাদ শেষ পর্যায়ে ভেনিজুয়েলায় খনি ধসে ১৫ জনের প্রাণহানি আজ ঢাকার বাতাস ১০০ শহরের মধ্যে সবচেয়ে বেশি অস্বাস্থ্যকর দীর্ঘস্থায়ী শান্তির জন্য দ্বি-রাষ্ট্রীয় সমাধান তুলে ধরা হয়েছে মিউনিখে নানা আয়োজনের মধ্য দিয়ে উৎযাপিত হলো কৃষিবিদ গ্রুপের ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রিয়াংকার বোন মীরা বিয়ে

বিনোদন: / ২৮ Time View
Update : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
After two years of house hunting, actress Meera Chopra has finally found a home in Mumbai. The "Section 375" actress has purchased a 3-BHK apartment in Lokhandwala.

কয়েক মাস আগে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পরিণীতির চাচাতো বোন মীরা চোপড়া। দীর্ঘদিনের প্রেমিক সন্দীপ সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন এই অভিনেত্রী। গত ২০ ডিসেম্বর ভারতীয় গণমাধ্যম জুম টিভি এক প্রতিবেদনে জানায়, আগামী বছরের ফেব্রুয়ারিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন মীরা-সন্দীপ। তারপর বিয়ে নিয়ে টুঁ শব্দও করেননি মীরা। অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। ইনস্ট্যান্ট বলিউডকে দেওয়া সাক্ষাৎকারে মীরা বলেন, ‘মার্চে আমাদের বিয়ে। এ মাসের কোনো একটি দিন বিয়ের জন্য চূড়ান্ত করা হয়েছে। আমরা রাজস্থানে বিয়ে করব।’ বিয়ের বিস্তারিত তথ্য সময়ের সঙ্গে সঙ্গে জানানো হবে বলেও জানান মীরা। পরিণীতি-প্রিয়াঙ্কার চাচাতো বোন মীরা। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে বিয়েতে নিমন্ত্রণ জানানো হবে। প্রতিশ্রুতি দেওয়া কাজ যদি তাদের হাতে না থাকে, তবে তারা বিয়েতে উপস্থিত থাকবেন বলেও জানিয়েছেন মীরা। ২০০৫ সালে তামিল ভাষার ‘আনবে আরুইরিয়ে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মীরা চোপড়া। এরপর তেলেগু, কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করে পরিচিত মুখ হয়ে উঠেন মীরা। ২০১৪ সালে ‘গ্যাং অব গোস্টস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মীরা। তারপর বেশ কটি হিন্দি সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর