মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

জুটি প্রথায় বিশ্বাসী নন পড়শী

বিনোদন ডেস্ক : / ১৭৪ Time View
Update : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪

কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী গানের পাশাপাশি মাঝে মাঝে অভিনয় করে থাকেন। সম্প্রতি তিনি নতুন একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘পারবো না ছাড়তে তোকে’। এতে তাঁর বিপরীতে দেখা যাবে ফারহান আহমেদ জোভানকে। এটি নির্মাণ করেছেন মহিদুল মহিম। নাটকটি প্রসঙ্গে পড়শী জানান, ‘এটি একটি রোমান্টিক গল্পের নাটক। বিশেষ করে ভালোবাসা দিবস উপলক্ষে দর্শক যে ধরনের নাটক দেখতে চান এটি তেমনই।

আর জোভানের সঙ্গে সব সময়ই আমার কাজের বোঝাপাড়াটা ভালো। আশা করছি জোভানের সঙ্গে করা আগের নাটকগুলোর মতো এটিও দর্শকের প্রশংসা পাবে। ’ নাটকটি শিগগির সুলতান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

এর আগেও কয়েকটি নাটকে জোভানের সঙ্গে অভিনয় করেছেন পড়শী। জোভান-পড়শী কি জুটি হতে চলেছেন? এমন প্রশ্নে পড়শীর উত্তর- আমি জুটি প্রথায় বিশ্বাসী নই। তবে এটি সত্য, জোভানের সঙ্গে আমার অভিনয় দর্শক বেশি পছন্দ করছেন। এই জুটির ‘ভালোবাসার তিন দিন’ নাটকটির ভিউ কোটির ঘর পেরিয়েছে। আর ‘লাভ স্টেশন’ নাটকের ভিউও এক কোটির বেশি।

এ কারণে নির্মাতারা আমাদের জুটি করে নাটক নির্মাণ করছেন। অন্য অভিনেতার সঙ্গেও অভিনয় করছি। সামনে তাদের সঙ্গে বেশি বেশি কাজ হতে পারে। ইদানীং নাটকে নিয়মিত অভিনয় করছেন। গান থেকে কি দূরে সরে যাচ্ছেন- এমন প্রশ্নে পড়শী জানান, ‘গান থেকে দূরে থাকা অসম্ভব। আমি গানের মানুষ। গান নিয়েই থাকতে চাই। সবকিছুর আগে-পরে গানই প্রাধান্য পাবে। আর অভিনয় আমার শখের জায়গা, সেই জায়গা থেকে অভিনয় ভালো লাগে। নাটকে সাফল্য আসছে। কাজটিও উপভোগ করছি। দর্শক যতদিন চাইবেন, গানের পাশাপাশি অভিনয় চালিয়ে যাব।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর