মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

যাত্রাবাড়ীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক : / ৩২ Time View
Update : সোমবার, ৬ মে, ২০২৪

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসের সাথে একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এঘটনায় কমপক্ষে ৫/৬ জন আহত হয়েছেন।
নিহতদের একজন হলেন পিকআপ ভ্যানচালক বাবুল চিশতি (৪৪) এবং অপর জনের নাম কবির হোসেন বেপারী (৪৮)।
রোববার দিবাগত রাত ২ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রাবাড়ীর মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে রাত পৌনে ৩ টার দিকে পিকআপ ভ্যানচালক বাবুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ভোর সাড়ে ৫ টার দিকে মারা যান কবির হোসেন।
আজ সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো: বাচ্চু মিয়া বাসস’কে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে এবং কয়েক জন হাসপাতালে ভর্তি আছে।
পথচারী তরিকুল ইসলামের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল মধ্যরাতে যাত্রাবাড়ীর মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনের রাস্তায় পিকআপ ভ্যানটি ইউটার্ন নেওয়ার সময় একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ২ জন গুরুতরসহ কয়েকজন আহত হন।
নিহত দু’জনের বাড়ি শরীয়তপুর জেলার গোসাইরহাট ও ভেদরগঞ্জে বলে জানান তিনি।
এদিকে, যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সায়েম জানান, রাত ২টার দিকে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি পিকআপভ্যান ইউটার্ন নিচ্ছিল। তখন তুহিন পরিবহনের একটি বাস পিকআপভ্যানটিকে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানটি দুমড়েমুচড়ে যায় এবং বাসটি পাশে খাদের পানিতে পড়ে পড়ে যায়।
খবর পেয়ে নিহত কবির হোসেন বেপারীর স্ত্রী নাসরিন বেগম ঢামেক হাসপাতালে গিয়ে তার স্বামীর মরদেহ শনাক্ত করেন।
পিকআপ ভ্যানের চালক বাবুল চিশতি শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার সামন্ত সাহা গ্রামের আব্দুর রশিদ আকন্দ পুত্র। নিহত কবির হোসেন একই জেলার ভেদরগঞ্জ থানার সিঁংঢালা গ্রামের আব্দুর রশিদ বেপারির পুত্র। বর্তমানে দুজনই মাতুয়াইলের মৃধাবাড়ি এলাকায় ভাড়া থাকতেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর